কাস্টমার কেয়ার হেলপলাইনে ম্যানেজার এর সাথে সরাসরি কথা বলা যায় যেভাবে (গ্রামীণফোন, বাংলালিংক, রবি, এয়ারটেল, টেলিটক)

কাস্টমার কেয়ার হেলপলাইনে ম্যানেজার এর সাথে সরাসরি কথা বলা যায় যেভাবে

19.29 KB

কাস্টমার কেয়ার হেলপলাইনে ম্যানেজার এর সাথে সরাসরি কথা বলা যায় যেভাবে

• যেকোন অপারেটরে সার্ভিস নিয়ে অভিযোগ করতে ডায়াল করুন ১৫৮ (ফ্রি)

গ্রামীণফোন কাস্টমার কেয়ার হেলপলাইন

• গ্রামীণফোন থেকে ডায়াল ১২১ এরপর ডায়াল ৬ আবার ডায়াল ৬ (৬১পয়সা/মিনিট)
• গ্রামীণফোন / অন্য নাম্বার থেকে ডায়াল ০১৭১১৫৯৪৫৯৪ এরপর ডায়াল ৬ আবার ডায়াল ৬

বাংলালিংক কাস্টমার কেয়ার হেলপলাইন

• বাংলালিংক থেকে ডায়াল ১২১ এরপর ডায়াল ০ আবার ডায়াল ১ (৬১পয়সা/মিনিট)
• বাংলালিংক / অন্য নাম্বার থেকে ডায়াল ০১৯১১৩০৪১২১ এরপর ডায়াল ০ আবার ডায়াল ১

রবি কাস্টমার কেয়ার হেলপলাইন

• রবি থেকে ডায়াল ১২৩ এরপর ডায়াল ০ (৬১পয়সা/মিনিট)
• রবি / অন্য নাম্বার থেকে ডায়াল ০১৮১৯৪০০৪০০ এরপর ডায়াল ০ 

এয়ারটেল কাস্টমার কেয়ার হেলপলাইন

• এয়ারটেল থেকে ডায়াল ৭৮৬ এরপর (বাংলার জন্য ডায়াল ১) এরপর ডায়াল ০
• এয়ারটেল / অন্য নাম্বার থেকে ডায়াল ০১৬৭৮৬০০৭৮৬ এরপর (বাংলার জন্য ডায়াল ১) এরপর ডায়াল ০

টেলিটক কাস্টমার কেয়ার হেলপলাইন

• টেলিটক থেকে ডায়াল ১২১ এরপর ডায়াল ৪

সাথে থাকার জন্য ধন্যবাদ।

Post a Comment